SMS Bombing এবার ফ্রিতেই এসএমএস বম্বিং করে শত্রুর বারোটা বাজিয়ে দিন

আপনারা অনেকেই আমার কাছে জানতে চেয়েছেন কিভাবে SMS Bombing করা যায়। সেজন্য আজকের এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে কোন টাকা ছাড়া সম্পূর্ন ফ্রিতেই SMS Bombing করা যায়। আশা করি আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লেই আপনারা সম্পূর্ন ফ্রিতেই এসএমএস বম্বিং করতে পারবেন।

SMS Bombing কি?

SMS Bombing হলো, একের পর এক sms দিতেই থাকা দিতেই থাকা। এতে ভিক্টিম বিরক্ত হয়ে যায়। একসাথে হাজার হাজার মেসেজ পাঠানোতে যে কেওই বিরক্ত হওয়াটাই স্বাভাবিক। কিন্তু এতগুলো মেসেজ পাথাতে গেলে নিজেও বিরক্ত হতে হবে। তাই একটা প্রোগ্রামিং এর মাধ্যমে আপনি চাইলেই ভিকটিমের নম্বরে এক ক্লিকে ইচ্ছেমত মেসেজ পাঠাতে পারবেন। এতে করে নিজে বিরক্ত না হয়েও অন্যকে বিরক্ত করা সম্ভব।

SMS Bombing কিভাবে করবেন?

আজকে আমি আপনাদেরকে এমন এক SMS Boming সিস্টেমের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি যার মাধ্যমে কোন রকম টাকা ছাড়াই ফ্রিতে আপনার ভিকটিমের নম্বরে আনলিমিটেড SMS পাঠাতে পারবেন। আগেই বলে রাখি এই মেথডে SMS Bombing করার সময় একই সাথে ১০০ এসএমএসের বেশি পাঠাতে যাবেন না। একবারে ১০০ করে আপনি যতখুশি ততবার SMS পাঠান। তো চলুন দেখি কিভাবে কোন রকম এপস ছাড়াই ফ্রিতে SMS Bombing করা যায়।

Read also  অনলাইনে খতিয়ান দেখা ও অনলাইনে জমির মালিকানা যাচাই করুন নিজেই

সর্বপ্রথম এই লিংকে চলে যান

SMS Bombing

তারপর উপরের স্ক্রিনশটের মত একটি ইন্টারফেইস চলে আসবে। আপনারা প্লে আইকনে ক্লিক করে দিবেন।

তারপর লেখা আসবে Enter The BD Number আপনারা ভিকটিমের নম্বর দিয়ে Enter দিয়ে দিবেন। অবশ্যই ভিকটিমের বাংলাদেশি ফোন নম্বর হতে হবে।

তারপর Enter The Ammount লেখা আসবে । আপনি ভিকটিমকে যতগুলো এসএমএস পাঠাতে চান তা টাইপ করে Enter দিয়ে দিবেন। ব্যাস, আপনার কাজ শেষ এখন ভিকটিমের নম্বরে একের পর এক SMS যেতে থাকবে। নিচে স্ক্রিনশটে ডেমো দেওয়া হলো।

SMS Bombing

আরো পড়ুন

শেষকথা

কেউ এই ট্রিকটি কোন খারাপ কাজে ব্যাবহার করবেন না অথবা এই ট্রিকস ব্যবহার করে কাউকে হয়রানি করবেন না। প্রতিনিয়ত এইরকম টিপস এন্ড ট্রিকস পেতে চাইলে আমাদের সাথেই থাকুন। পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন।

 

 

Leave a Comment