Ysense থেকে প্রতি মাসে অনলাইনে টাকা ইনকাম করুন – Best Paid Survey Site

সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করার অন্যতম মাধ্যম হচ্ছে Ysense ওয়েবসাইট। এই সাইটের মাধ্যমে খুব সহজেই অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়।

বর্তমানে আমরা সবাই চাই অনলাইন থেকে টাকা ইনকাম করতে, কিন্তু অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত ও সহজ মাধ্যম আমরা পাইনা। সেজন্য আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে অনেক জনপ্রিয় একটি সাইট শেয়ার করব। যে ওয়েবসাইটের মাধ্যমে খুবই সহজে অনলাইনে ইনকাম করতে পারবেন।

এই জনপ্রিয় সাইটটির নাম হচ্ছে Ysense যার মাধ্যমে অনেকেই অনলাইনে টাকা ইনকাম করছেন। এটি একটি সেরা অনলাইনে ইনকাম করার সাইট।

Ysense থেকে ইনকাম করার মাধ্যম

এই Ysense এর মাধ্যমে নানা উপায়ে অনলাইন ইনকাম করা যায়। কিন্তু তার মধ্য থেকে সেরা দুইটি উপায় হলো Affiliate করা ও Paid Survey করে ইনকাম করে। এই Ysense ওয়েবসাইটে বিগত ১০ বছর যাবত পেমেন্ট করে আসতেছে যার পূর্বনাম ছিল Clixsense এবং বেশ জনপ্রিয়তা লাভ করেছিল এই নামে।

অনেকেই এই সাইটে Paid Survey ও Affiliate করে প্রতি মাসে হাজার হাজার টাকা অনলাইন থেকে ইনকাম করতেছেন। আজকের এই পোস্ট আমি আপনাদেরকে Ysense এ একাউন্ট খোলা থেকে শুরু করে কিভাবে টাকা ইনকাম করবেন ও টাকা তুলবেন তা বিস্তারিতভাবে দেখাবো।

Ysense একাউন্ট তৈরি করার উপায়

সহজেই Ysense একাউন্ট তৈরি করার জন্য প্রথমেই এই https://www.ysense.com/?rb=102342884 লিংকে ক্লিক করুন। তারপর আপনাকে Ysense এর ওয়েবসাইটে নিয়ে যাবে।

তারপর Sign Up Free লেখার নিচে দুইটি বক্স দেখতে পাবেন। প্রথম বক্সটি হলো Email এর, এই বক্সে আপনার ইমেইল দিয়ে দিবেন। পরবর্তী বক্সটি হচ্ছে Password এর, এই বক্সে আপনার পছন্দমত একটি পাসওয়ার্ড দিয়ে Join Now লেখাতে ক্লিক করে দিবেন।

Ysense Email

তারপর আপনাকে একটি ragistration Forum দেওয়া হবে সেখানে দুইটা বক্সে থাকবে। First Name বক্সে আপনার নামের প্রথম অংশ ও Last Name এর বক্সে আপনার নামের দ্বিতীয় অংশ লিখে Next Step লেখায় ক্লিক করে দিবেন।

Ysense Name

তারপর আপনার সামনে Username এর একটি বক্স চলে আসবে, সেখানে আপনার পছন্দমত একটি Username লিখে Complete বাটনে ক্লিক করে দিবেন।

Ysense UserName

ব্যাস, আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে। এখন আপনাকে আপনার অটোমেটিভাবে Dashboard এ নিয়ে যাবে।

এখন যেই ইমেইল আইডি ব্যবহার করে Ysense এর একাউন্ট তৈরি করেছেন সেই ইমেইল আইডির ইনবক্সে একটি ভেরিফিকেশন মেইল পাবেন। যার মাধ্যমে মেইলে থাকা লিংকে ক্লিক করে আপনার Ysense একাউন্ট ভেরিফাই করতে হবে।

Verify your account

ইমেইলে আসা লিংকে ক্লিক করে একাউন্ট ভেরিফাই করলেই আপনার Ysense একাউন্টটি সম্পূর্নভাবে Active হয়ে গেল।

Ysense থেকে অনলাইন ইনকাম শুরু করার উপায়

একাউন্ট এক্টিভ করার পর প্রথমে আপনাকে আপনার প্রোফাইল Update করার জন্য বলা হবে এবং Profile Update করলেই আপনি পেয়ে যাবে $0.05 সহজেই।

Ysense profile unlock

  • Profile Update করার জন্য আপনাকে Profile ( Unlock Survey ) তে ক্লিক করতে হবে। এই প্রক্রিয়াটি শেষ করার পরই আপনারা Paid Survey করে ভালো পরিমানে ডলার অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। পেইড সার্ভেগুলো Complete করতে ১০ থেকে ৩০ মিনিট সময়ও লাগতে পারে এবং এর বিনিময়ে আপনাকে ভালো একাটা এমাউন্টের ডলার দেওয়া হবে।

Ysense Cash Offer

  • তাছাড়া এই Ysense সাইটে Cash Offer এ কাজ করেও এখান থেকে ভালো পরিমান ইনকাম করতে পারবেন। যেমন বিভিন্ন প্রোডাক্ট বা সার্ভিস কিনা, Apps বা games ডাউনলোড করা ও Task ফিলাপ করা, বিভিন্ন ওয়েবসাইটে একাউন্ট খোলা ইত্যাদি। এর জন্য Dashboard থেকে Offer লেখায় ক্লিক করলেই বিভিন্ন অফার আপনার সামনে চলে আসবে। প্রত্যেকটি অফার কমপ্লিট করলেই আপনাকে ভালো পরিমান ডলার দেওয়া হবে।

Ysense Affiliate

  • এই Ysense সাইটে আপনি চাইলে Affiliate/Refferel এর মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটে কাউকে Sign Up করিয়ে কাজ করাতে পারলেই আপনি অনলাইন থেকে লাইফটাম ইনকাম করতে পারবেন। কেউ আপনার Reffer এ সাইন আপ করলেই আপনি বোনাস পেয়ে যাবেন। তাছাড়া আপনার reffer এ কেউ সাইন আপ করে Survey , Cash Offer, Task ইত্যাদির মাধ্যমে এই সাইটে কাজ ্রে ইনকাম করলে আপনিও ২০% বোনাস পেয়ে যাবেন। এইভাবে আপনারা Ysense সাইটে Affiliate করে আজীবন অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে Ysense থেকে ইনকাম করা টাকা তুলবেন?

Ysense payout

 

এই ysense থেকে ইনকাম করা ডলার আপনারা বিভিন্ন উপায়ে তুলতে পারবেন। এই ওয়েবসাইট থেকে ৫ ডলার ইনকাম হলেই পেমেন্ট নিতে পারবেন ও ১০ ডলার হলেই পেপালে পেমেন্ট নিতে পারবেন। তাছাড়া আপনারা চাইলে payoneer, Skrill এর মাধ্যমেও এই সাইট থেকে টাকা তুলতে পারবেন। তাছাড়া আপনারা চাইলে Ysense এর ইনকাম করা ডলার থেকে বিভিন্ন গিফট কার্ড কিনতে পারবেন যার মাধমে আপনারা অনলাইনে শপিং করতে পারবেন।

শেষকথা

আশা করি আপনারা আজকের এই পোস্ট Ysense থেকে অনলাইন ইনকাম সম্পর্কে বিস্তারিতভাবে বুঝে গেছেন। তো আর দেরি কিসের এখনি এই লিংকে ক্লিক করে Ysense এ জয়েন করে অনলাইনে টাকা ইনকাম করা শুরু করে দেন। যদি কেউ পোস্টটি না বুঝে থাকেন তাহলে কমেন্ট বক্সে জানাতে পারেন।

 

1 thought on “Ysense থেকে প্রতি মাসে অনলাইনে টাকা ইনকাম করুন – Best Paid Survey Site”

Leave a Comment